অসহায় নুরুল ইসলামের কর্মসংস্থানের ব্যবস্থা করলেন জাগ্রত সিক্সটিন

 

নিজস্ব প্রতিবেদক : 

কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলাধীন গাইটুলি  গ্রামের নূরুল ইসলামকে আজ সকালে স্থানীয় সামাজিক সংগঠন জাগ্রত সিক্সটিন একটি মিশুক উপহার দিয়ে আত্ম-কর্মসংস্থানের ব্যবস্থা করে দেন।


স্থানীয় লোকদের মাধ্যমে জানা যায় নুরুল ইসলামের তিন ছেলে এক মেয়ে, ছেলেরা নিজ নিজ পরিবার নিয়ে  জীবন-যাপন করলেও তাদের বাবা-মায়ের কোনো খোঁজ-খবর রাখেন না। নূরুল ইসলাম তার স্ত্রী'কে নিয়ে মানবেতর জীবন-যাপন করছেন। শারীরিক অসুস্থতার জন্য ভারী কাজ করতে পারেন না। তাই একটি মিশুক চেয়ে জাগ্রত সিক্সটিন সংগঠনের সভাপতি বরাবর আবেদন করেন, মিশুক চালিয়ে হয়তো দুবেলা দুমুঠো ডাল-ভাত খেতে পারবেন এই আশায়।


জাগ্রত সিক্সটিন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. রাশেদুল আলম রাশেদ বলেন, নুরুল ইসলাম আমাদের এলাকার বাসিন্দা তিনি দীর্ঘদিন যাবত খুবই কষ্টে জীবন-যাপন করছে। জাগ্রত সিক্সটিন সংগঠন নিরক্ষর এবং দারিদ্র্যমুক্ত সমাজ বিনির্মাণে কাজ করছে। জাগ্রত সিক্সটিন সংগঠন এর অটো রিকশা (মিশুক) প্রকল্প আছে। নূরুল ইসলাম এর কথা বিবেচনা করে জাগ্রত সিক্সটিন সংগঠনের সকল সদস্যদের সহায়তায় তাকে একটি মিশুক উপহার দেওয়া হয়েছে। আশা করি এখন নুরুল ইসলাম নিজের চেষ্টায় তার কষ্ট কিছুটা হলেও লাগব করতে সক্ষম হবেন।


উপহার দেওয়ার সময় উপস্থিত ছিলেন মনিরুল ইসলাম মোল্লা,জহিরুল ইসলাম ভূঁইয়া,আক্তার ভূঁইয়া,আরিফ মোল্লা,সাইদুল মোল্লা,আমজাদ, সোহেল ভূঁইয়া,ইসহাক সরকার, রিমন ভূঁইয়া,ফয়েজ প্রমুখ।

Post a Comment

Previous Next

نموذج الاتصال